ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন 

এলজিইডির নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন 

এলজিইডির নির্বাহি পকিচালক ও চট্রগ্রাম সিটি কর্পোরেশনে প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর সন্ত্রাসী হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বরিশাল নগরীতে মানববন্ধন করেছে এলজিইডি সকল কর্মকর্তা কর্মচারীরা। সোমবার(৩০ জানুয়ারী) বিকালে এলজিইডি সামনে মানববন্ধনের আয়োজন করেন বরিশাল এলজিইডি বিভাগ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, এলজিইডির নির্বাহি প্রকৌশলী মো: আতিকুল ইসলাম,তত্তাবধায়ক প্রকৌশল অধিদপ্তরের নির্বাহি প্রকৌশলী শেখ মো: মিজানুর রহমান, অতিরিক্ত প্রধান কার্যালয়ের নির্বাহি প্রকৌশলী মো: হুমাউন কবীরসহ এলজিইডির বিভিন্ন পর্যায়ের কর্মরত কর্মকর্তা কর্মচারীরা।

মানববন্ধনে প্রকৌশলীরা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার চট্রগ্রামের উন্নয়নের জন্য ব্যাপক প্রকল্প গ্রহণ করেছেন। তার ধারাবাহিকতায় যোগ্য ও সৎ কর্মকর্তা বিবেচনায় মোঃ গোলাম ইয়াজদানিকে উক্ত গুরুত্বপূর্ণ প্রকল্পটির প্রকল্প পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়। অসাধু ও সন্ত্রাসী ঠিকাদারগণ বিধিবহির্ভূতভাবে কাজ প্রদানের জন্য চাপ প্রদান করলে তিনি সম্মতি প্রদান না করায় তার উপর বর্বরোচিত হামলা করা হয় যা বর্তমান সরকারের অগ্রযাত্রার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

বরিশাল এলজিইডি প্রকৌশলীরা এই বিষয়ে তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান এবং তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারী রোববার চট্রগ্রাম সিটি কর্পোরেশনের "বিমান বন্দর সড়ক উন্নয়ন প্রকল্প এর প্রকল্প পরিচালক স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানির উপর ঠিকাদারি প্রতিষ্ঠান হামলা চালায়।

বরিশাল,এলজিইডি,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত